Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : October 13, 2019, 15:54

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জয়নুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চাঁনগ্রাম এলাকার মৃত মোস্তাকিন মিয়ার ছেলে।

শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও এলাকার চা কন্যা নামক স্থানে এ ঘটনাটি ঘটে। র‌্যাবের দাবি তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

র‌্যাব-৯ শ্রীমঙ্গলের স্কোয়াড কমান্ডার কামরুজ্জামান জানান, দু’দিন আগে সিলেট থেকে আন্তঃজেলা ডাকাত দলের কয়েকজন সদস্যকে আটক হয়। তাদের দেয়া তথ্যমতে শনিবার রাতে শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় অভিযান পরিচালনা করতে গেলে ডাকাত দলের অন্য সদস্যরা র‌্যাবের ওপর আক্রমণ করে। এ সময় র‌্যাব পাল্টা গুলি চালালে জয়নাল ইসলাম নামে এক ডাকাত নিহত হন এবং অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ সালেক জানান, এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। মামলা হলে বিস্তারিত তথ্য জানানো যাবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 234 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।