Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

জাফলংয়ে অবৈধ স্থাপনাসহ অর্ধশত ক্রাশার মেশিন উচ্ছেদ

প্রকাশিত : October 12, 2019, 23:56

জাফলংয়ে অবৈধ স্থাপনাসহ অর্ধশত ক্রাশার মেশিন উচ্ছেদ

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটের জাফলং বন বিভাগের জায়গায় অভিযান চালিয়ে অবৈধ স্থপনাসহ স্টোন ক্রাশার মেশিন উচ্ছেদ ও মজুদ করে রাখা পাথর জব্দ করা হয়েছে।

সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে শনিবার বেলা ১১ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জাফলং গ্রীণপার্ক, কানাইজুড়ি ও রহমতপুর এলাকায় এ অভিযান চলে।

অভিযানে জাফলং গ্রীণপার্ক এলাকায় বন বিভাগের জায়গা দখল করে মজুদ করে রাখা প্রায় ৪ হাজার ফুট পাথর জব্দ ও কানাইজুড়ি এবং রহমতপুর নামক এলাকায় প্রায় অর্ধশত স্টোনক্রাশার মেশিনসহ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
এ সময় গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায়, তামাবিল বিজিবির কোম্পাণী কমান্ডার হুমায়ুন আহমেদ, সারী রেঞ্জ কর্মকর্তা মো. সাদ উদ্দিন, জাফলং বন বিট কর্মকর্তা জহিরুল ইসলামসহ পুলিশ, বিজিবি ও বন বিভাগের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

এব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম জানান, বন বিভাগের আবেদনের প্রেক্ষিতে তাদের জায়গা থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করতে আজকের এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে বন বিভাগের ভূমি থেকে বেশ কয়েকটি স্থাপনাসহ প্রায় অর্ধশত স্টোন ক্রাশার মেশিন পেলুডার দিয়ে গুড়িয়ে উচ্ছেদ ও প্রায় ৪ হাজার ফুট পাথর জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 213 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।