Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

২ দিনের নানা আয়োজনে উদ্যাপিত বেরোবির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিত : October 11, 2019, 19:46

২ দিনের নানা আয়োজনে উদ্যাপিত বেরোবির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী

বেরোবি প্রতিনিধি:

আগামীকাল ১২ অক্টোবর ২০১৯ উদ্যাপিত হবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০০৮ সালের এই দিনে যাত্রা শুরু করা বিশ্ববিদ্যালয়টি ১১ বছর অতিক্রম করে ১২ বছরে পদার্পণ করবে আগামীকাল। নানা সীমাবদ্ধতা কাটিয়ে এক যুগে পা রাখছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়।

বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় দিবসটি উপলক্ষে কাল ১২ অক্টোবর, শনিবার এবং আগামী ১৬ অক্টোবর, বুধবার আলাদা ভাবে কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কর্মসূচির মধ্যে কাল (১২ অক্টোবর) শনিবার রয়েছে সকাল ১০টা জাতীয় সংগীত ও জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, জাতির পিতা ও বেগম রোকেয়ার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন, উপাচার্যের শুভেচ্ছা বাণী, উদ্বোধনী ঘোষণা এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা। এরপর সকাল ১১ টায় বৃক্ষরোপণ, ক্যাম্পাস রেডিওতে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা এবং দুপুরে কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল।এরপর ১৬ অক্টোবর ২০১৯ সকাল ১০টায় প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রা ও বিকাল ৪.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রতিষ্ঠাবার্ষিকীর এসব কর্মসূচির কথা নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের মুখপাত্র এবং বিশ্ববিদ্যালয় দিবস-২০১৯ উদযাপন কমিটির সদস্য সচিব তাবিউর রহমান প্রধান। তিনি জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর দিনসহ কয়েক দিন আগে থেকেই বিশ্ববিদ্যালয়ে ছুটি থাকায় আনন্দ শোভাযাত্রা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ছুটি শেষে বিশ্ববিদ্যালয় খোলার পর ১৬ অক্টোবর আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 220 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।