Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছামাদের জানাজা সম্পন্ন।

প্রকাশিত : October 11, 2019, 18:19

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছামাদের  জানাজা সম্পন্ন।

ইসমাইল হোসাইন:

সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলাধীন বাংলা বাজার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছামাদের জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।

গতকাল ১০ অক্টোবর (বৃহস্পতিবার)বিকাল ৫:১০মিনিটের সময় ওনার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুর সময় ওনার বয়স হয়েছিল ৯৫বছর। মরহুমকে স্থানীয় গ্রামের মসজিদের সামনে রাষ্ট্রীয় মর্যাদায় আজ ১১(শুক্রবার) সকাল ১১ঘটিকায় দাফন করা হয়।

এসময় মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন দোয়ারা বাজার উপজেলা মুক্তিযুদ্ধো কমান্ডার সফর উদ্দিন, বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান জসিম আহমদ চৌধুরী রানা সহ স্থানীয় ও ভিবিন্ন এলাকা থেকে আগত মুক্তিযুদ্ধো ও সাধারণত জনগণ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মুক্তিযুদ্ধের কমান্ডার সফর উদ্দিন বলেন,একাত্তরে পাক হায়নাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে লাল সবুজের পতাকে যারা শত্রু মুক্ত করেছেন তার মধ্য মুক্তিযুদ্ধা আব্দুস ছামাদ অন্যতম।জীবনকে বাজি রেখে দেশ মাতা রক্ষায় অস্ত্র ধরেছিলেন।এনে দিয়েছিলেন স্বাধীনতা,আমরা তার আত্নার মাগফিরাত কামনা করছি।এবং তার সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 210 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।