Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

বগুড়ায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত : October 11, 2019, 17:51

বগুড়ায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

 

বগুড়া-নওগাঁ মহাসড়কে ট্রাক চাপায় দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- বগুড়ার শেরপুর পৌর শহরের কলেজ রোড এলাকার নুরুল ইসলামের ছেলে ফজলে রাব্বী (৩০) এবং পাবনা জেলার বেড়া থানার কৈটোলা গ্রামের সোহরাব শেখের ছেলে জহুরুল ইসলাম (২৮)। এ ঘটনায় মোটরসাইকেল চালক পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান (২৮) আহত হয়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) বেলা পৌনে ৩টার দিকে মহাসড়কের আদমদীঘি থানার বোয়ালিয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, হতাহতরা একে অপরের আত্মীয়। তারা তিনজন মোটরসাইকেলযোগে নওগাঁ শহরে ডানা পার্কে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর নামক স্থানে অপর এক ভগ্নীপতি অবসরপ্রাপ্ত সেনা সদস্য এনামুলের বাড়িতে যাত্রা বিরতি করেন। দুপুর আড়াইটায় তারা সেখান থেকে মোটরসাইকেলযোগে নওগাঁর উদ্দেশে রওনা হন।

বেলা পৌনে ৩টার দিকে বোয়ালিয়া নামক স্থানে পেছন থেকে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। দুর্ঘটনার পরপরই চালক হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি পাবনার ঈশ্বরদী রেলওয়ে থানায় কর্মরত রয়েছেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ‘ট্রাকটি আটক করা হয়েছে। দুই জনের মরদেহ মর্গে রয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 217 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।