Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

চবির বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন ক‌মি‌টি

প্রকাশিত : October 08, 2019, 09:24

চবির বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন ক‌মি‌টি

 

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চ‌বি) অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক ও অরাজনৈতিক সংগঠন বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন ক‌মি‌টি ঘোষনা করা হ‌য়ে‌ছে। এ‌তে সভাপতি নির্বাচিত হয়েছেন ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র মো. মামুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন সমুদ্র বিজ্ঞান বিভাগের একই শিক্ষাবর্ষের ছাত্র তানভীর হাসান সিজান।

সোমবার (০৭ অক্টোবর) বি‌কে‌লে বিশ্ববিদ্যালয়ের জাদুঘরের সামনে নতুন এ ক‌মি‌টি ঘোষণা করা হয়। এসময় নতুন সমি‌তির আহ্বায়ক ফয়সাল হোসেন এবং আবু তালহা উপস্থিত ছিলেন। এছাড়াও সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

নির্বাচিত নতুন সভাপতি মো. মামুনুর রশিদ বলেন, আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে, সেটা সবাই কে সাথে নিয়ে কাজের মাধ্যমে প্রমান করে বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। এছাড়া বগুড়ার সকল ছাত্রছাত্রীদের মাঝে একটা দৃঢ় বন্ধন তৈরি করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 237 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।