Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

যুবলীগ চেয়ারম্যানের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি;সীমান্তে সতর্কতা

প্রকাশিত : October 07, 2019, 09:20

যুবলীগ চেয়ারম্যানের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি;সীমান্তে সতর্কতা

নিউজ ডেস্কঃ

ক্যাসিনোবিরোধী অভিযানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট গ্রেফতারের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তিনি যাতে ভারতে পালিয়ে যেতে না পারেন সেজন্য সীমান্তে সর্তকতা জারি করা হয়েছে।

রোববার সন্ধ্যায় বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ওসি মহসিন খান বিষয়টি নিশ্চিত করেন।

মহসিন খান বলেন, ঢাকা পুলিশের স্পেশাল ব্রাঞ্চ থেকে আমাদের নির্দেশনা দেয়া হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও নেপালের নাগরিকরা যাতে কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন সেজন্য সর্বোচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে। তিনি বলেন, প্রতিদিন নতুন নতুন নামের তালিকা আমাদের কাছে আসছে।

সূত্র জানায়, নির্দেশনা পাওয়ার পর বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে ভারতগামী পাসপোর্টধারী যাত্রীদের নাম, ঠিকানা যাচাই ও পাসপোর্টের সঙ্গে তাদের ছবি মিলিয়ে দেখা হচ্ছে। জাল পাসপোর্ট যাতে ব্যবহার করতে না পারেন সে জন্য যাত্রীদের আঙ্গুলের ছাপ নেয়া হচ্ছে, তুলে রাখা হচ্ছে ছবি।

সূত্র মতে, বেনাপোল দিয়ে ভারতের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় সীমান্ত পথে যারা ভারতে পালিয়ে যান তাদের বড় অংশ বেনাপোল বা এর আশেপাশের সীমান্ত ব্যবহার করে থাকেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 234 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।