Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

কম ভোট পেয়ে রংপুরবাসীকে স্যালুট দিলেন বিএনপির রিটা

প্রকাশিত : October 06, 2019, 00:20

কম ভোট পেয়ে রংপুরবাসীকে স্যালুট দিলেন বিএনপির রিটা

নিউজ ডেস্কঃ

রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছেন বিএনপি প্রার্থী রিটা রহমান। শনিবার রাত সাড়ে ৮টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন ডেকে ফল প্রত্যাখ্যান করেন তিনি।

রিটা রহমান বলেন, নির্বাচন কমিশন নিরপেক্ষ নয় তা আবারও প্রমাণিত হয়েছে। যে ভোটকেন্দ্রে বিকেল চারটা পর্যন্ত গড়ে ১২ শতাংশ ভোট পড়েনি। অথচ বিকেল ৫টার মধ্যে ২২ শতাংশ ভোট কিভাবে হলো। এক ঘণ্টায় এত ভোট কারা দিলো। আমরা নির্বাচন কমিশনের এই ফলাফল প্রত্যাখ্যান করছি।

তিনি অভিযোগ করেন, আমরা আগেই বুঝতে পেরেছি রংপুরে সাজানো নির্বাচন হতে যাচ্ছে। ভোটের আগের রাতে আমাদের দলের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। আমাদের নেতাকর্মীদের মনে আতঙ্ক ও ভীতি ছড়ানো হয়েছে। এই কমিশনের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু হয়নি আর হবেও না।
নির্বাচন সুষ্ঠু হবে না জেনেই রংপুরবাসী ভোটবর্জন করে কেন্দ্রে যায়নি বলে দাবি করেন রিটা রহমান। তিনি বলেন, আমি রংপুরবাসীকে স্যালুট জানাই। তারা এই কমিশনের প্রতি আস্থা রাখতে পারেনি বলে ভোটকেন্দ্রে যায়নি। এটা ভোটারদের প্রতিবাদ। আমরাও তাদের ভোট বর্জনের প্রতিবাদের সঙ্গে এক হয়ে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করছি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে রংপুর-৩ আসনে শনিবার উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৫৮ হাজার ৮৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে এরশাদপুত্র জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রিটা রহমান পেয়েছেন ১৬ হাজার ৯৪৭ ভোট

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 236 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।