Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

কলেজছাত্র জুবায়ের হত্যার প্রতিবাদে জকিগঞ্জে মানববন্ধন

প্রকাশিত : October 05, 2019, 20:46

কলেজছাত্র জুবায়ের হত্যার প্রতিবাদে জকিগঞ্জে মানববন্ধন

নিজিস্ব প্রতিবেদকঃ

ঢাকার ধানমন্ডির জিগাতলায় দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত জকিগঞ্জের কলেজছাত্র জুবায়ের হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

আজ শনিবার (৫ অক্টোবর) বিকেলে জকিগঞ্জ উপজেলার গোটারগ্রামে হাজারো মানুষের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজসেবী ও রাজনীতিবিদ মোস্তাক আহমদ লস্করের সভাপতিত্বে ও স্থানীয় ইউপি সদস্য মো. কফিলুজ্জামান কফিলের পরিচালনায় মানববন্ধনপূর্ব সমাবেশে বক্তব্য দেন, জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, ৮নং কসকনকপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক রহমত আলী হেলালী, কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. আব্দুল গফুর, উপজেলা যুবলীগ নেতা আব্দুস সুবহান, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক কামাল আহমদ, উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা তালামীযের সভাপতি আহমদ আল মনজুর, উপজেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ জালাল, যুবদল নেতা আহাদুর রহমান মুন্না, যুব জমিয়ত নেতা মাওলানা আব্দুস শহিদ, ব্যবসায়ী ফয়ছল আহমদ, মাহতাব আহমদ, ইউপি সদস্য উস্তার হোসেন চৌধুরী, মহিলা সদস্য রুশনা বেগম রফা, নিহতের বড় ভাই অলিউর রহমান প্রমুখ।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা মিছিল সহকারে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আটগ্রাম বাসস্টেশনে এক পথসভায় মিলিত হন।
এ সময় বক্তারা বলেন, গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডির জিগাতলায় পার্ক এলাকায় দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত হন কলেজছাত্র জুবায়ের। এ হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান তারা

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 196 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।