Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

জেলার পর আসছে সিলেট বিএনপির মহানগর কমিটি

প্রকাশিত : October 04, 2019, 23:57

জেলার পর আসছে সিলেট বিএনপির মহানগর কমিটি

নিজস্ব প্রতিবেদক:

গত বুধবার (২ অক্তোবর) বিকেলে ঘোষণা করা হয়েছে সিলেট জেলা বিএনপির ২৫ সদস্যের আহ্বায়ক কমিটি। সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কামরুল হুদা জায়গীরদারকে আহ্বায়ক করে এ কমিটির অনুমোদন দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জানা গেছে, জেলা শাখায় আহ্বায়ক কমিটির পর শিগগির আসছে সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটিও। গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন।

তিনি বলেন, যেহেতু আমাদের কমিটির মেয়াদ শেষ হয়েছে, তাই স্বাভাবিকভাবেই সম্মেলনের জন্য আহ্বায়ক কমিটি দেবে কেন্দ্রীয় বিএনপি। কমিটি আসার দিনক্ষণ এখনই বলা মুশকিল জানিয়ে বিএনপির এই নেতা জানান, শিগগিরই এসে যাবে আহ্বায়ক কমিটি।

এদিকে, সিলেট জেলা বিএনপির ২৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণার পর প্রাণচাঞ্চল্য এসেছে স্থানীয় নেতাকর্মীদের মাঝে। ফলে এবার আহ্বায়ক কমিটির অপেক্ষায় অধীর মহানগরের নেতাকর্মীরা। তাদের ধারণা, কমিটি ঘোষণা হলেই প্রাণ ফিরবে মহানগর বিএনপিতে।

বুধবার ঘোষণা করা জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- আবুল কাহের শামীম, এডভোকেট আব্দুল গফফার, আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমেদ, কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া চৌধুরী, এডভোকেট আশিক চৌধুরী, মঈনুল হক চৌধুরী, আব্দুল হান্নান, ফারুকুল ইসলাম ফারুক, শাহ জামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমেদ সিদ্দিকী, এমরান আহমেদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, এড. হাসান পাটোয়ারী রিপন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমেদ ও আহমেদুর রহমান চৌধুরী।

অনুমোদিত এ কমিটিকে ৩ মাসের মধ্যে কাউন্সিল করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 345 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।