Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

মেয়র আরিফুলকে হুমকিদাতার পরিচয় প্রকাশ

প্রকাশিত : October 04, 2019, 21:46

মেয়র আরিফুলকে হুমকিদাতার পরিচয় প্রকাশ

 

নিজেস্ব প্রতিবেদকঃ
সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে হত্যার হুমকিদাতার পরিচয় পেয়েছে সিলেট কোতয়ালী থানা পুলিশ। হুমকিদাতার নাম মো. শাহিন। সে ঢাকা শহরের মিরপুর থানার শাহ আলী বসবাস করেন বলে নিশ্চিত করছে পুলিশ।
তার ঠিকানা যাচাই করে গ্রেফতারে শাহ আলী ও মিরপুর থানা পুলিশের সহযোগিতা চেয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর সকালে ০১৭১২১৩২৫৯৮ ও ০১৯২১৮৭৪৬৮১ নম্বর থেকে মেয়র আরিফের ব্যক্তিগত নম্বরে কল করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় মেয়রের পক্ষে সিসিকের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব কোতোয়ালী থানায় জিডি করেন।

পুলিশ জানায়, জিডি দায়েরের পর কল ট্র্যাকিংয়ের মাধ্যমে হুমকিদাতার ওই নম্বর দুটির অবস্থান ঢাকার সাভারে চিহ্নিত করা হয়। পরবর্তীতে আদালতের অনুমতি নিয়ে যে এনআইডি (জাতীয় পরিচয়পত্র) দিয়ে উভয় নম্বর রেজিস্ট্রেশন করা হয়েছে, সে এনআইডির তথ্য সংগ্রহ করে পুলিশ।

জিডির তদন্ত কর্মকর্তা নগরীর কোতোয়ালী থানার এসআই কামাল উদ্দিন জানান, যে নম্বর দুটি থেকে হুমকি দেওয়া হয়, এনআইডি অনুসারে সে নম্বরগুলোর মালিক ঢাকা উত্তর সিটি করপোরেশনের শাহ আলী মিরপুর ৮নং ওয়ার্ডের মো. শাহিন। তার বয়স ৫২ বছরের চেয়ে একটু বেশি। তার বাবা আফজাল হোসেন ও মা রহিমা খাতুন। শাহিনের ঠিকানা যাচাই ও তাকে গ্রেফতারে ঢাকার শাহ আলী ও মিরপুর থানার সহযোগিতা চাওয়া হয়েছে।

তিনি বলেন, ‘শাহিনের ঠিকানা সঠিক থাকলে এবং তাকে গ্রেফতার করা গেলে হুমকির কারণ স্পষ্ট হবে।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 190 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।