Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

“দূর্গা পুজা বাঙ্গালীর উৎসব, বাংলাদেশ অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ” – প্রতিমন্ত্রী মাহবুব আলী

প্রকাশিত : October 04, 2019, 20:57

“দূর্গা পুজা বাঙ্গালীর উৎসব, বাংলাদেশ অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ” – প্রতিমন্ত্রী মাহবুব আলী

আব্দুল হাফিজ ভূঁইয়া, হবিগঞ্জ প্রতিনিধি:

“দূর্গা পুজা বাঙ্গালীর উৎসব, বাংলাদেশ অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ” বললেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

তিনি আরো বললেন, “দূর্গাপুজার শিক্ষা হল অসুরদের দমন করা। আমাদের সমাজে যে অসুর তৈরী হয়েছে তা যে কোন ভাবে নিধন করা হবে।

“এ সময় তিনি জেলার মাধবপুর উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের বিষয়ে বলেন, “আমাদের দেশে সামান্য বালু উত্তোলনকারী অসুর দমন করা হবে না তা ভাববেন না। তাদের ও দমন করা হবে। বালু উত্তোলনের ফলে বিভিন্ন রাস্তা ধ্বংস হয়েছে। বালু উত্তোলন বন্ধ করা হবে। কোন দূর্বত্তকে মাথা উচু করে দাড়াতে দেওয়া হবে না।”

তিনি আজ (শুক্রবার) সকালে মাধবপুরে শারদীয় দূর্গা পুজা উদযাপন উপলক্ষ্যে প্রতি মন্ডবে প্রধানমন্ত্রী কৃতক বরাদ্দকৃত অনুদানের টাকা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও মাধব রায়ের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান, উপজেলা প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, পুজা উদযাপন কমিটির সভাপতি সুনীল দাস সহ আরো অনেকে।

অনুষ্ঠান চলাকালে সুরম চা বাগানে চা শ্রমিক নেতৃবৃন্দ বাগানের মালডুবা এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে লষ্কারপুর ভ্যালীর কার্যকরী পরিষদের সভাপতি রবীন্দ্র গৌড়ে সহ কয়েকজন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী নিকট একটি স্বারকলিপি দেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 246 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।