Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত : October 04, 2019, 15:01

হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মর্মান্তিক মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জ ও বানিয়াচঙ্গে পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো বানিয়াচং উপজেলার কুশিয়ারতলা গ্রামের মৃত নুর আলীর পুত্র শাহাব উদ্দিন (৫০) ও একই উপজেলার তারাসই গ্রামের মোঃ লেবু মিয়ার পুত্র জাহাঙ্গীর মিয়া (২২)। পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে শাহাব উদ্দিন শহরের কামড়া ব্রীজ এলাকায় শ্রমিকের কাজ করে আসছিল। ওই সময় সে বাশ নিয়ে যাওয়ার পথে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে।

এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। পরে পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে বানিয়াচং উপজেলার তারাসই গ্রামের মোঃ লেবু মিয়ার পুত্র জাহাঙ্গীর মিয়া বৃহস্পতিবার বিকেলে তার বোনের বিয়ে উপলক্ষে বাড়িতে সাজসজ্জার কাজ করছিল। এসময় হঠাৎ সে বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে পড়ে। পরে তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 358 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।