Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নগরীর দক্ষিণ সুরমায় র‍্যাবের অভিযান;৪ জুয়াড়ী আটক

প্রকাশিত : October 04, 2019, 00:19

নগরীর দক্ষিণ সুরমায় র‍্যাবের অভিযান;৪ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বুধবার (২ অক্টোবর) রাত ১১ টার দিকে মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে এএসপি নাহিদ হাসানসহ র‍্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার জৈনপুর বাজার সংলগ্ন বাশির মিয়ার কলোনি থেকে তাদের আটক করে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সিলেট র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- দিরাই থানাধীন বড়হাটি গ্রামের মো. জগলু মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২৮), দিনাজপুরের বিরগঞ্জ থানাধীন কুরি টেকিয়া গ্রামের মৃত ওসমান আলীর ছেলে আব্দুল কাদের (৩০), একই উপজেলার কুসুমতের গ্রামের মৃত শ্রী ধনেশ্বর রায়ের ছেলে বলরাম রায় (৩৬) ও কিশোরগঞ্জের ইটনা থানাধীন আরালিয়া গ্রামের মৃত সাহাদ আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩০)। তারা সবাই বর্তমানে বাশির মিয়ার গ্যারেজের বাসিন্দা।
আটককৃতদের এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 213 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।