Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

রাজনগরে ৪ হাজার পিস ইয়াবাসহ ‘মাদক সম্রাট’ জিদ্দা আটক

প্রকাশিত : October 04, 2019, 00:33

রাজনগরে ৪ হাজার পিস ইয়াবাসহ ‘মাদক সম্রাট’ জিদ্দা আটক

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে ৪ হাজার ১শ ২২ পিছ ইয়াবাসহ আব্দুল আলী জিদ্দা (৪০) নামের এক ‘মাদক সম্রাট’ আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের ঘরগাঁও থেকে তাকে আটক করা হয়।
এসময় তার কাছ থেকে নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃত জিদ্দা ওই গ্রামের মৃত আশ্বব আলী’র পুত্র। পুলিশ জানায়, জিদ্দা বেশ কিছুদিন ধরে রাজনগরসহ অন্যান্য উপজেলায় ইয়াবা ব্যবসা করে আসছে। সঠিক তথ্য-উপাত্তের অভাবে তাকে আটক করতে পারেনি পুলিশ।

তার ঘরে ইয়াবা রয়েছে এমন গোপন সংবাদেও ভিত্তিতে রাজনগর থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তী ও এসআই দীপক চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ বুধবার দিবাগত রাতে তার বাড়ি ঘিরে রাখে। পরে অভিযানসহ তার ঘর তল্লাশি করে ৪ হাজার ১’শ ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৫ হাজার টাকাসহ তাকে আটক করা হয়।
এব্যাপারে রাজনগর থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তী বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছেন। পরে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
পুলিশ জানিয়েছে, পুলিশের উদ্ধারকৃত মাদক চালানের মধ্যে রাজনগরের জিদ্দার কাছ থেকে উদ্ধারকৃত চালনই মৌলভীবাজার জেলায় ইয়াবার সবচেয়ে বড় চালান।

এদিকে বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) মৌলভীবাজারে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, মৌলভীবাজার জেলা পুলিশ মাদকের বিরোদ্ধে কাজ করে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় আব্দুল আলী জিদ্দা নামে জেলার বড় এক ইয়াবা ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। তার কাছ থেকে আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

এসময় তিনি জেলাকে মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 420 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।