Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

সরকারকে টিকিয়ে রেখেছে আইনশৃংখলা বাহিনী: রেজা কিবরিয়া

প্রকাশিত : October 03, 2019, 23:58

সরকারকে টিকিয়ে রেখেছে আইনশৃংখলা বাহিনী: রেজা কিবরিয়া

বিশ্বনাথ প্রতিনিধিঃ

আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রেখেছে কেবল পুলিশ, র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এমন মন্তব্য করেছেন গণফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।
বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে গণফোরামের বিশ্বনাথ উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য বলেন।

তিনি বলেন, দেশে আইন আছে কিন্তু, আইনের শাসন নেই। সরকার আছে, কিন্তু জনগণ ওই সরকারকে ভয় পায়। সৎ সাহস না থাকায় আজ সরকারদলীয় মন্ত্রী এমপি তথা আওয়ামী লীগ নেতাকর্মীরা জনগণের মুখোমুখি হতে পারছেন না।
গণফোরাম নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, গণফেরাম করে কেউ বড়লোক হতে পারবেন না, কারণ এখানে কাউকে ক্যাসিনো চালাতে দেওয়া হয় না। ক্যাসিনোর মালিক হতে হলে গণফেরামে নয়, আওয়ামী লীগে যোগ দিতে হবে।

সভাপতির বক্তব্যে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান বলেন, তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম বিশ্বনাথে কর্মী সভার আয়োজন করা হয়েছে। আগামিতে একটি শক্তিশালী উপজেলা কমিটি গঠনের মাধ্যমে বিশ্বনাথ-ওসমানীনগরে গণফোরাম চেয়ারম্যান ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করা হবে।

গণফোরাম নেতা আব্দুল মতিন রনির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খান, সিলেট মহানগর গণফোরাম নেতা আজাদ মিয়া ও আনিছুর রহমান। এর আগে অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা গণফোরাম নেতা মো: তৈয়বুর রহমান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 224 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।