Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

বিয়ানীবাজারে ৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

প্রকাশিত : October 02, 2019, 19:25

বিয়ানীবাজারে ৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের বিয়ানীবাজারে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ও একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ।

আজ বুধবার (২ অক্টোবর) সকালে উপজেলার দুবাগ ইউনিয়নের সিলেটিপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার দুবাগ ইউনিয়নের সাদিমাপুর এলাকার মৃত আরব আলীর ছেলে নুরুল ইসলাম (২৮) ও শেওলা ইউনিয়নের শেওলা আদর্শগ্রামের মাসুক উদ্দিনের ছেলে মারুফ আহমদ (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজান আহমদের নেতৃত্বে একদল পুলিশ বুধবার ভোর থেকে থানার দুবাগ ইউনিয়নে সিলেটিপাড়া এলাকায় অবস্থান নেয়। পরে সকাল সাড়ে ১০টার দিকে সন্দেহভাজন একটি গাড়িকে থামার নির্দেশ দিলে একজন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এ সময় ৮ হাজার পিস ইয়াবাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, গ্রেপ্তারকৃত দু’জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সাথে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 205 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।