Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

সোহান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : October 02, 2019, 15:29

সোহান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

এমসি কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র সোহান হত্যার বিচারের দাবিতে আজ  এমসি কলেজের প্রধান ফটকে  একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন  পালিত হয়।

 

মানববন্ধনে এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ বলেন,”সড়ক দুর্ঘটনার জন্য অপরাধীদের বিচার না হওয়ায় এই হত্যাকাণ্ডের কারণ। সড়কে ট্রাক চালকদের বেপরোয়া হয়ে গাড়ী চালানোর জন্য এসব দুর্ঘটনার জন্য দায়ী। আর এর জন্য দেশের সড়ক আইন দায়ী । তাই অনতিবিলম্বে সোহান হত্যার জন্য দায়ী ট্রাক চালককে আইনের আওতায় নিয়ে আসতে হবে অন্যথায় আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো।

 

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন এমসি কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর সালেহ আহমদ । তিনি বলেন” একমাত্র সন্তান সোহান, তার বাবা প্রবাসী সন্তানের মৃত্যুর সংবাদ শুনে তার রক্তচাপ বেড়ে তিনি এখন হাসপাতালে ভর্তি। আমরা সোহান হত্যার বিচার চাই”। দোষী ট্রাক চালককে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে হবে। আমরা সোহানের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি ও তার আত্মার মাগফেরাত কামনা করছি।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন এমসি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর তুতিউর রহমান, সহযোগি অধ্যাপক আমিনুল হক সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 255 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।