Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নগরীতে খালেদা জিয়ার মুক্তি দাবিতে কৃষক দলের মানববন্ধন

প্রকাশিত : October 01, 2019, 20:05

নগরীতে খালেদা জিয়ার মুক্তি দাবিতে কৃষক দলের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের সকল মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী কৃষক দল সিলেট জেলা ও মহানগর।

মঙ্গলবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।

মহানগর কৃষক দলের আহ্বায়ক আব্দুল মান্নান পুতুলের সভাপতিত্বে ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুলের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, ‘বর্তমান সরকার দেশের সর্বোচ্চ আদালতকে ব্যবহার করে বিএনপি চেয়ারপারসন চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট ও সাজানো মামলায় সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছে।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার চেয়েছিল দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখে বিএনপিকে নিঃশেষ করে দিতে। সরকারের সেই হীন চেষ্টা ব্যর্থ হয়েছে।’মানববন্ধনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন কৃষকদল সিলেট জেলা কমিটির আহ্বায়ক শহীদ আহমদ চেয়ারম্যান ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, ওলামা দলের সভাপতি মুফতি সাদিকুর রহমান, সিলেট জেলা হকার্স দলের সভাপতি আব্দুল আহাদ, মহানগর হকার্স দলের সভাপতি ইউনুস মিয়া, জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক এম জহিরুল ইসলাম মকর, মুক্তার আহমদ বকুল, মহানগর কৃষ কদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ছালেহ আহমদ গেদা, ছাত্রদল নেতা আলী আকবর রাজন, কৃষকদল নেতা নুরুল আমীন নুরুল, আব্দুল খালিক, আজম আলী মেম্বার, মাশুক মিয়া, নুরুল ইসলাম, জাহেদ আহমদ, এখলাছুর রহমান, আলতাফ হোসেন, শামসুল ইসলাম, হকার্স দলের সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইশতিয়াক জাহান খোকন, আব্দুর রফিক, খোকন আহমদ, চাঁন মিয়া, দিপু আহমদ, জাহাঙ্গীর আলম চৌধুরী, ও আব্দুল হাকিম।
মানববন্ধনে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও কৃষক দলের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 274 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।