Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

বৃষ্টিতে জলমগ্ন নগরীর অধিকাংশ জায়গা

প্রকাশিত : October 01, 2019, 20:02

বৃষ্টিতে জলমগ্ন নগরীর অধিকাংশ জায়গা

নিজস্ব প্রতিবেদকঃ

সোমবার রাত ১১টা থেকে শুরু। এরপর কখনো মুঘলধারায়, আবার কখনো গুড়ি গুড়ি বৃষ্টিপাত। আজ মঙ্গলবার দিনভর এ বৃষ্টি অব্যাহত রয়েছে।
টানা এমন বৃষ্টিপাতে সিলেট নগরীর বিভিন্ন এলাকা জলামগ্ন হয়ে পড়ে। কোথাও জমেছে হাঁটু সমান পানি. আবার কোথাও ডুবে গেছে বাড়ির নিচতলা। সব মিলিয়ে এমন জলাবদ্ধতায় দুর্ভোগে পড়েন নগরবাসী।

নগরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, টানা বৃষ্টিপাতে নগরের চৌকিদিঘী, সাপ্লাই রোড, পাঠানটুলা, শেখঘাসহ অপেক্ষাকৃত নিম্নাঞ্চলে জলাবদ্ধতা সৃষ্টি হয়।

এব্যাপারে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে মুঠোফোনে একধিকবার যোগাযোগ করা হলে তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে সিলেট সিটি করপোরেশনের  প্রধান নির্বাহী কর্মকর্তা. বিধায়ক রায় চৌধুরী বলেন, ‘সিলেট নগরীর জলাবদ্ধতা নিরসনে ছড়া ও খাল উদ্ধার করা হয়েছে। এর পাশাপাশি নতুন ড্রেন নির্মাণের কাজ চলছে। এতে জলাবদ্ধতা অনেকটাই নিরসন হবে।’

সিলেট আবহাওয়া অফিস সূত্র জানিয়েছে, মৌসুমী বায়ুর প্রভাবে চলা এ বৃষ্টিপাত আগামী দু’তিন দিন অব্যাহত থাকতে পারে।

এদিকে, বৃষ্টির কারনে বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। প্রয়োজনের তাগিদে ঘর থেকে বের হওয়া মানুষজন। অন্যদিনের চেয়ে আজ যানবাহনের পরিমাণ তুলনামূলকভাবে কম। গন্তব্যে যেতে অনেক কষ্টে জায়গা হচ্ছে রিকশা কিংবা সিএনজি অটোরিকশাতে। এতে অন্যদিনের চেয়ে ভাড়া দিতে হচ্ছে বেশি

 

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 181 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।