Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

প্রবীণদের সম্মান শ্রদ্ধা জানানো আমাদের নৈতিক দায়িত্ব’

প্রকাশিত : October 01, 2019, 19:43

প্রবীণদের সম্মান শ্রদ্ধা জানানো আমাদের নৈতিক দায়িত্ব’

নিউজ ডেস্কঃ

প্রবীনরা সমাজের বোঝা নয়। প্রবীণদের সম্মান শ্রদ্ধা জানানো আমাদের নৈতিক দায়িত্ব। প্রত্যেক সন্তান তার পিতা-মাতা সহ বড়দের শ্রদ্ধার সাথে সম্মান করবে। ঠিক তেমনি ভাবে বড়দের উচিত শিশুদের স্নেহ মমতা ও ভালোবাসা দেয়া। এর ফলে সামাজিক মূল্যবোধ সৃষ্টি হবে, পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরি হবে। পারস্পরিক বন্ধন যত আন্তরিক হবে, পরিবার ও সমাজ তত বেশী উপকৃত হবে। তাই আসুন আমরা বয়স বৈষম্য ভুলে একে অপরের প্রতি মমত্ববোধ ও ভালোবাসার বন্ধন দৃঢ় করি।

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে মঙ্গলবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা পরিষদ সম্মেলন কক্ষে সিলেট জেলা প্রশাসন ও প্রবীণ হিতৈষী সংঘ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

প্রবীণ হিতৈষী সংঘ সিলেটের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার পরিতোষ ঘোষ, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজিৎ সিংহ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, প্রবীন সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী, প্রমুখ।
এরআগে সংঘের উদ্যোগে ও সিলেটের জেলা প্রশাসনের সহযোগিতায় সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে র‌্যালি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আসলাম উদ্দিন,জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাইদুর রহমান ভুঁইয়া, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক মো. আতাউর রহমান খান শামছু, কবি বেলাল আহমদ চৌধুরী

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 198 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।