Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

দেশে নির্বাচনের প্রতি জনগণের কোন আস্থা নেই : সিইসি

প্রকাশিত : September 30, 2019, 15:41

দেশে নির্বাচনের প্রতি জনগণের কোন আস্থা নেই : সিইসি

বার বার গণতন্ত্র বাধাগ্রস্ত হওয়ার কারণে দেশের মানুষের নির্বাচনের প্রতি কোন আস্থা নেই বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে রংপুর-৩(সদর) আসনের উপ-নিবার্চনকে সামনে রেখে আয়োজিত আইন-শৃঙ্খলা বিষয়ক সভা শেষে তিনি এসব কথা বলেন।

সিইসি নূরুল হুদা বলেন, নির্বাচন উপলক্ষে কমিশনসহ সব বাহিনীর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সবকটি কেন্দ্রে ইভিএমে ভোট অনুষ্ঠিত করার জন্য প্রশিক্ষণও শেষ হয়েছে। এই নির্বাচন ঘিরে ভোটারদের যেমন আগ্রহ রয়েছে তেমন কমিশনেরও সার্বিক প্রস্তুতি রয়েছে। সবমিলিয়ে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রার্থী নির্বাচিত হবেন বলেও আশা করা যাচ্ছে।

সিইসি বলেন, কোনও কেন্দ্রের অভিযোগ এলে সেসব কেন্দ্র বন্ধ করে দেয়া হবে। বিগত সময়ে নির্বাচনের মতোই রংপুর-৩ আসন উপ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে মন্তব্য করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন, কিছু দুষ্টু প্রকৃতির কর্মকর্তাদের কারণে রোহিঙ্গারা ভোটার হওয়ার সুযোগ পেয়েছে। ইতিমধ্যেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। রংপুরের নিবার্চন নিয়ে কেউ বিশৃংখলা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে বলেও মন্তব্য করেন সিইসি।

সভায় নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সচিব মোঃ আলমগীর, ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনারসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং নির্বাচনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।a

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 163 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।