Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

দোয়ারা বাজারের সীমান্তে অপরাধ নির্মূলে মতবিনিময় সভা

প্রকাশিত : September 29, 2019, 22:28

দোয়ারা বাজারের সীমান্তে  অপরাধ নির্মূলে মতবিনিময় সভা

দোয়ারা বাজার প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের প্রাণ কেন্দ্র বাংলা বাজার ইউনিয়ন পরিষদে সীমান্তবর্তী এলাকায় অপরাধ নির্মূলে মাদক, চোরাচালান, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯( রবিবার) বিকাল ২ঘটিকায় অনুষ্ঠানটি অনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনা শুরু করা হয়।

নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন    জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল আহাদ। প্রধান অতিথি  বলেন যুব সমাজ আজ ধ্বংসের দারপ্রান্তে, সর্বত্র মাদকের ছড়াছড়ি। মাদকের অভিশাপ থেকে যুবকদের মুক্ত করতে হবে। তিনি আরও বলেন চোরাচালান বাজার ছুয়ে গেছে প্রতিবেশি দেশে দেশীয় নিত্য প্রয়োজনিয়, পেঁয়াজ, রসুন, মটর,মরিচ ইত্যাদি ভারতীয় রাজ্যে চোরাকারবারিদের মাধ্যমে চলে যাচ্ছে।তিনি বলেন যারা এমন কাজের সাথে জড়িত আছে তাদের ধরিয়ে দিবেন, আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তির ব্যবস্থা নেওয়া হবে। বাল্যবিবাহ প্রতিরোধে সকল জনসাধারণকে এগিয়ে আসার আহবান করেন।তিনি বলেন বর্তমান সরকার বিবাহের বয়স ধার্য করে দিয়েছেন,এর ব্যাতিক্রম করা চলবেনা। এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা, দোয়ারা বাজার উপজেলা চেয়ারম্যান ডাঃ আব্দুর রহিম,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাংলা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম আহমদ রানা,বগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর ইসলাম জুয়েল, লক্ষিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক,সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 251 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।