Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

মেয়র আরিফকে হত্যার হুমকি: কাউন্সিলরদের জরুরী সভা

প্রকাশিত : September 29, 2019, 16:56

মেয়র আরিফকে হত্যার হুমকি: কাউন্সিলরদের জরুরী সভা

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রাণনাশের হুমকি প্রদানের প্রতিবাদে এক জরুরী বৈঠক করেছেন সিসিকের কাউন্সিলররা। শনিবার রাতে নগরীর কুমারপাড়াস্থ মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত কার্যালয়েে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আজ রোববার দুপুরে নগর ভবনে প্রতিবাদ সভা করার সিদ্ধান্ত নেয়া হয়।

প্যানেল মেয়র (১) তৌফিক বকস লিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জরুরী সভায় সিটি মেয়রকে হুমকি প্রদানের নিন্দা জানিয়ে হুমকিদাতাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান কাউান্সিলরা।

কাউন্সিলররা বলেন, নগরবাসীর ভোটে নির্বাচিত মেয়রকে হুমকি প্রদান কার্যত নগরবাসীকেই হুমকি। একে হালকাভাবে নেওয়ার কোনো সুযোগ নেই।

হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার পরও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় কাউন্সিলররা উদ্বেগ প্রকাশ করে বলেন, এই ঘটনায় মেয়রসহ কাউন্সিলররা নিরাপত্তাহীনতায় ভূগছেন। আমাদের ধারণা, এই হুমকির পেছনে বড় ধরণের এই গোষ্টি কাজ করছে। সিলেটের চলমান উন্নয়নকে রুখতেই তারা এ ষড়যন্ত্র করছে। তারা অবিলম্বে মেয়রের পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতেরও দাবি জানান।

সভায় কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন- রেজওয়ান আহমদ, এডভোকেট সালেহ আহমদ সেলিম, ফরহাদ চৌধুরী শামীম, আব্দুল মুহিত জাবেদ, আবুল কালাম আজাদ লায়েক, মো. আব্দুর রকিব তুহিন, মো. আজম খান, মো. ইলিয়াসুর রহমান, রকিবুল ইসলাম ঝলক, মোস্তাক আহমদ, আফতাব হোসেন খান, মো. তারেক উদ্দিন তাজ, মো. ছয়ফুল আমিন বাকের, মো. সিকন্দর আলী, সৈয়দ তৌফিকুল হাদী, তাকবিরুল ইসলাম পিন্টু, এসএম শওকত আমীন তৌহিদ, আব্দুল মুনিম ও রাশেদ আহমদ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 161 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।