Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

ওয়েট অ্যান্ড সি; সম্রাট প্রসঙ্গে কাদের

প্রকাশিত : September 29, 2019, 16:46

ওয়েট অ্যান্ড সি; সম্রাট প্রসঙ্গে কাদের

নিউজ ডেস্কঃ

ঢাকা মহানগর দক্ষিণ শাখা যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের গ্রেফতার প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গ্রেফতারের বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর এখতিয়ার। এটা তো আমি বলতে পারব না। ওয়েট অ্যান্ড সি।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর শহীদ রমিজ উদ্দীন স্কুল সংলগ্ন এয়ারপোর্ট রোডে নির্মাণাধীন আন্ডারপাস পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।শুধু এমপি-মন্ত্রী না, বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব নেয়া হবে বলে জানিয়েছেন সেতুমন্ত্রী। তিনি বলেন, বিএনপি নেতারা এত সম্পদের মালিক কীভাবে হয়েছে? শুধু এমপি মন্ত্রী নয়, বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব নেয়া হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, সড়ক পরিবহন আইনের সংশোধনের বিষয়টি নিছক গুঞ্জন। এ নিয়ে মন্ত্রণালয়ের কোনো উদ্যোগ নেই।

এ সময় সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন-চিফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল নূর-এ-আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, রমিজ উদ্দিন আন্ডারপাস প্রকল্পের পরিচালক কর্নেল মোহাম্মদ সাদেক মাহমুদ, প্রকল্প কর্মকর্তা মেজর আব্দুল্লাহ আল মামুন বিল্লাহ, সড়ক বিভাগের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 176 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।