Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

ফেঞ্চুগঞ্জ মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত : July 13, 2019, 15:54

ফেঞ্চুগঞ্জ মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

 

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ

ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩ নং ঘিলাছড়া ইউনিয়নের ধারন মির্জাপুর গ্রামের মোঃহান্নান মিয়ার মেয়ে, মোছাঃজায়েদা আক্তার সুমি (১৬), আজ সকাল ৮.৩০ মিনিট পর থেকে নিখোঁজ রয়েছে।

মেয়েটির বাবা মোঃ হান্নান মিয়া “ভয়েছ অফ সিলেটের” ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিকে মুঠোফোনে জানান,সুমি ফেঞ্চুগঞ্জ মুহাম্মদিয়া মাদ্রাসার আলীম ১ম বর্ষের একজন নিয়মিত ছাত্রী।তার ক্লাস রোল নং-৯১।সে ৭ বোন ও ১ ভাইয়ের মধ্যে পঞ্চম।

তার বাবার ভাষ্যমতে, প্রতিদিনের মতো আজ ১৩-৭-১৯ ইংরেজি, রোজ শনিবার, সকাল ৮.৩০ মিনিটে সুমি বাড়ি থেকে মোহাম্মদিয়া মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়।বিকাল ৪ টায় মাদ্রাসা ছুটির পর সুমি আর বাড়িতে ফিরে নি। সুমির পিতা হান্নান মিয়া ও একমাত্র ভাই রুশন আলী চারদিকে সব আত্ত্বীয় স্বজনের বাড়িতে খোজ নেন,কিন্তু খবর নিয়ে জানা যায় সুমি কোথাও যায়নি।হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিলো কালো বুরকা এবং সাথে ছিলো একটি গোল্ডেন কালারের স্কুল ব্যাগ।

এখন রাত ৯.৩০ মিনিটে এই তথ্য লিখা পর্যন্ত সুমির কোন খোজ পাওয়া যায় নি। ছবিতে দৃশ্যমান মেয়েটির কোন হৃদয়বান ব্যক্তি সন্ধান পেলে, সুমির পিতা হান্নান মিয়ার নিম্নে উল্লেখিত নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হল।
মোবাইল -০১৭৯৩৩৭৯০৫০

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 747 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।