Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

প্রোগ্রামে না যাওয়ায় ঢাবি শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

প্রকাশিত : September 28, 2019, 19:30

প্রোগ্রামে না যাওয়ায় ঢাবি শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

নিউজ ডেস্কঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের প্রোগ্রাম না যাওয়ায় এক শিক্ষার্থীকে স্ট্যাম্প দিয়ে পেটানোর অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগের বিরুদ্ধে।

শুক্রবার রাত ১২টার দিকে বিজয় একাত্তর হলের অতিথি কক্ষে এ ঘটনা ঘটে। মারধরের শিকার শিক্ষার্থীর নাম রানা আখন্দ। সে সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার জাতীয় জাদুঘরে মহাত্মা গান্ধীর জন্ম সার্ধশতবর্ষ ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে একটি প্রোগ্রামে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় তার অনুসারীদের যেতে নির্দেশ দেন। ব্যক্তিগত কাজ থাকায় ওই প্রোগ্রামে যাননি রানা আখন্দ। পরেরদিন রাতে তাদের অনুসারী প্রথম বর্ষের সবাইকে অতিথি কক্ষে ডাকে দ্বিতীয় বর্ষের ছাত্রলীগের কর্মীরা। জাদুঘরের প্রোগ্রাম না যাওয়ার কারণে রানাকে স্ট্যাম্প দিয়ে মারধর করে দ্বিতীয় বর্ষের ছাত্রলীগ কর্মী রাব্বী আহমেদ।

জানা যায়, প্রোগ্রামে নিজের অধিক সংখ্যক অনুসারী দেখাতে না পারায় ক্ষিপ্ত হয়ে প্রথম বর্ষের সবাইকে অতিথি কক্ষে নিয়ে গিয়ে মারধরের আদেশ দেন হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। হারুন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের অনুসারী। সে হলের শীর্ষ পদপ্রত্যাশী।

এ বিষয়ে হারুন বলেন, আমি কাউকে মারধরের নির্দেশ দেয়নি। কেউ করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী রানা আখন্দ বলেন, আমি এ বিষয়ে কথা বলতে চাচ্ছি না। তবে প্রোগ্রাম না গেলে হলে থাকতে দেবে না বলেছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 190 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।