Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

আমাদের শিক্ষক সংকট আছে, আমরা অস্বীকার করিনা: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত : September 28, 2019, 19:25

আমাদের শিক্ষক সংকট আছে, আমরা অস্বীকার করিনা: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, আমাদের অনেক নতুন স্কুল হচ্ছে, হাজার হাজার স্কুল এই সরকার স্থাপন করছে, লক্ষ লক্ষ (বাচ্চা) ছেলে মেয়েরা স্কুলে পড়তে আসছে। আমাদের শিক্ষক সংকট আছে আমরা অস্বীকার করিনা। আসলে এটা সংকট নয় ঘাটতি আছে। আমরা এই ঘাটতি বরার চেষ্টা করছি, শিক্ষক নিয়োগ একটা পরীক্ষাও হয়েছে, কয়েক দিনের ভিতর আরো হাজার হাজার শিক্ষক নিয়োগ হবে।তিনি আরো বলেন, এই ঘাটতি টা উন্নয়নের ঘাটতি, উন্নয়নের পরেই এই ঘাটতি টা সৃষ্টি হয়েছে। এটা আমরা পার হয়ে যাব। তিনি বলেন, হাওরে বিশেষ কারণে যেহুতু চলাফেরায় কষ্ট এই জন্য অনেকে যেতে চাই না। আমরা তাদেরকে যাওয়ার জন্য এবং এগুলো চলমান সমস্যা আমরা গুলোর মোকাবেলা করব।

“শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” “পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই স্লোগান গুলোকে সামনে রেখে সুনামগঞ্জে ৪দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি এই সব কথা বলেছেন।
শনিবার (২৮ সেপ্টেম্বর) শহীদ আবুল হোসেন মিনলায়তনে সুনামগঞ্জ জেলা প্রশাসন , বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল আহাদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ, পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

আলোচনা সভার আগে শহীদ আবুল হোসেন মিনলায়তনের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারী জুবলী উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে র‌্যালীটি সমাপ্ত করা হয়। এবং ফিতা কেটে ৪দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী এবং মেলা পরির্দশন করেন মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 234 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।