Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

সিলেটে ‘ডেঙ্গুতে’ প্রাণ গেল ক্ষুদে ক্রিকেটারের

প্রকাশিত : September 28, 2019, 19:23

সিলেটে ‘ডেঙ্গুতে’ প্রাণ গেল ক্ষুদে ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদক:

এতদিন সিলেটে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু রোগো কেউ মারা যাননি। তবে এবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন সুনামগঞ্জের এক ক্ষুদে ক্রিকেটার।
শাহানুর মিয়া (১৬) নামে ঐ ক্রিকেটার শুক্রবার দিবাগত রাতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বলে একটি সুত্র নিশ্চিত করেছে।

শাহান সুনামগঞ্জের দিরাই পৌর এলাকার সুজানগর গ্রামের মুতালিব মিয়ার পুত্র। শাহানুর স্থানীয় একটি মাদরাসার ৯ ম শ্রেণীর ছাত্র।শাহানের পরিবার সুত্রে জানাগেছ, শাহানুর কয়েকদিন আগে বোনের বাসায় বেড়াতে রাজধানী ঢাকায় গিয়েছিল এবং সেখানেই ডেঙ্গু আক্রান্ত হয়। ঢাকায় চিকিৎসা নেয়ার পর বাড়ীতে ফিরে আসলে তাকে গত বুধবার সিলেট উইমেন্স মেডিকেলে ভর্তি হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে আইসিইউ-তে নেয়া হয়। পরে শুক্রবার রাতে সে মারা যায়।নিহতের ভাতিজা ইমরান হোসাইন ডেঙ্গু আক্রান্ত হওয়ার তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে  জানান, শাহানুর একজন সম্ভাবনাময় ক্রিকেট খেলোয়াড় ছিল।

তবে এব্যাপারে  সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায় জানিয়েছেন, ‘শাহানুর নামে ঐ কিশোর ডেঙ্গুতে মারাগেছে বলে শুনেছি। সে প্রথমে ঢাকায় চিকিৎসাধীন চিলো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 205 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।