Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

সিলেটে পর্যটন দিবসে র‍্যালি ও আলোচনা সভা

প্রকাশিত : September 27, 2019, 14:57

সিলেটে পর্যটন দিবসে র‍্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

বিশ্ব পর্যটন দিবস ২০১৯ উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ সেপ্টম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‍্যালিটি শুরু হয়ে নগরীর কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর জেলা প্রশাসনের সম্মেলনকক্ষে শুরু হয় আলোচনা সভা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আসলাম উদ্দিন এর সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মা লাবিবা অর্নব এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসনের এডিএম আবুল কালাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব, আরডিসি উম্মে সালিক রুমাইয়া, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, জাহাঙ্গীর, মাহবুবুর রহমান, রেহানা আক্তার, সাংবাদিক আপ্তাব চৌধুরীসহ বিভিন্ন দপ্তর ও সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ পর্যটনের অফুরন্ত সম্ভাবনার একটি দেশ। বাংলাদেশের মধ্যে সিলেট পর্যটনের এক অপার সম্ভাবনাময় অঞ্চল। কর্মসংস্থান সৃষ্টিসহ জাতীয় অর্থনীতিতে পর্যটন গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সরকারও পর্যটনখাতে দক্ষ জনশক্তি বৃদ্ধি এবং পর্যটন আকর্ষণীয় স্থানসমূহে আগত দেশি-বিদেশি পর্যটকদের জন্য পর্যাপ্ত সুযোগ-সুবিধা নিশ্চিত করতে অত্যন্ত আন্তরিক।

এসময় আলোচকরা সিলেটের পর্যটন খাতের সম্ভাবনা ও সমস্যার কথা তুলে ধরে এই অপার সম্ভাবনাকে কাজে লাগাতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 411 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।