Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

গোলাপগঞ্জে সুরমা নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশিত : September 26, 2019, 23:37

গোলাপগঞ্জে সুরমা নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

গোলাপগঞ্জে সুরমা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের প্রায় ৬ ঘন্টার পর এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ঘটনাটি বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় পৌর এলাকার ২নং ওয়ার্ডের ফুলবাড়ী পূর্বপাড়ায় ঘটে।
নিহত বৃদ্ধ এই এলাকার মৃত তছু মিয়ার পুত্র শরীফ মিয়া (৬০)। পারিবারিক জীবনে তিনি ২ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক। নিখোঁজের খবর পেয়ে দক্ষিণ সুরমা উপজেলার আলমপুর ফায়ার সার্ভিসের ডুবুরি বাহিনী ব্যাপক প্রচেষ্টা করে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ।
নিহতের ভাগিনা জুয়েল আহমদ জানান, প্রতিদিনের ন্যায় মামা সকাল সাড়ে ১১টার দিকে বাড়ি সংলগ্ন সুরমা নদীতে গোসল করতে যান। ঘটনার দিন গোসল করতে গেলেও আর বাড়ী ফিরেন নি তিনি। দীর্ঘ সময় অপেক্ষার পর পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হলে কোথাও না পেয়ে প্রতিবেশীদের তথ্যের ভিত্তিতে নদীতে খুঁজতে থাকেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে ব্যাপক প্রচেষ্টার পর তার লাশ উদ্ধার করেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 176 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।