Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

দেশে ফিরলেন মেয়র আরিফ

প্রকাশিত : September 26, 2019, 23:35

দেশে ফিরলেন মেয়র আরিফ

নিজস্ব প্রতিববেদকঃ

দক্ষিণ কোরিয়ার সিউলে ‘ইন্টারন্যাশনাল আরবান রেজিলিয়েন্স ফোরাম’ আন্তর্জাতিক সম্মেলন শেষে নিজের শহর সিলেটে ফিরেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি।
এসময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি নগর ভবনে এসে দায়িত্ব পালন করেন। এরপর বিকেলে নগরীর বিভিন্ন এলাকার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র আরিফুল হক চৌধুরী।
বিমানবন্দরে মেয়রকে স্বাগত জানান উপস্থিত ছিলেন সিসিকের ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ এ বি এম জিল্লুর রহমান উজ্জল, সিসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ, জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব, সহকারী কর কর্মকর্তা মো. সুহেল আহমদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর ৩দিনের সফরে দক্ষিণ কোরিয়ার সিউলে যান মেয়র আরিফুল হক চৌধুরীসহ ৫ সদস্যের একটি প্রতিনিধি দল। কোরিয়া সফরে মেয়রের সাথে তার সহধর্মিনী শামা হক চৌধুরী ছাড়াও সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামছুল হক পাটোয়ারী ও উপ-সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য ছিলেন।

তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল আরবান রেজিলিয়েন্স ফোরাম সিউল-২০১৯ সম্মেলনে বাংলাদেশসহ বিশ্বের অন্তত আটটি দেশের বিভিন্ন সিটি কর্পোরেশনের মেয়র, কর্মকর্তারা অংশগ্রহণ করেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 195 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।