Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

নিজেদের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে আ. লীগ: সিলেটে ওবায়দুল কাদের

প্রকাশিত : September 26, 2019, 14:47

নিজেদের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে আ. লীগ: সিলেটে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদকঃ
সিলেট ওসমানী বিমানবন্দরে ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নিজেদের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে। বিএনপি যা পারেনি আওয়ামী লীগ সেটা করে দেখিয়েছে। এটা অব্যাহত থাকবে। এগুলো দেখে বিএনপির অনেক কিছু শেখার আছে। বিএনপির উচিত ছিল আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব মন্তব্য করেন তিনি। মন্ত্রী বলেন, দেশে বিএনপির আমল থেকেই টেন্ডারবাজি, দুর্নীতি, চাঁদাবাজিসহ সন্ত্রাসের যাত্রা শুরু হয়েছিল। কিন্তু তখন তারা কোনও ধরনের পদক্ষেপ নেয়নি।
তিনি বলেন, খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা করে দেখাচ্ছেন। তাই সরকারের জনপ্রিয়তা অনেকগুণ বেড়ে গেছে। সেজন্য বিএনপির উচিত সরকারকে অভিনন্দন জানানো। শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে বরং গঠনমূলক সমালোচনা করতে বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
পরে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন মন্ত্রী। বিকালে রিকাবীবাজারে কবি নজরুল অডিটোরিয়ামে প্রয়াত আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকের স্মরণে শোকসভায় বক্তব্য রাখবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 195 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।