Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

বিসিবির পরিচালক মাহবুবুল আনামের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

প্রকাশিত : September 26, 2019, 00:16

বিসিবির পরিচালক মাহবুবুল আনামের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

নিউজ ডেস্কঃ

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ পেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক মাহবুবুল আনামকে সম্পদ বিবরণী দাখিল করতে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে পাঠানো নোটিশে তাকে আগামী ২১ কার্যদিবসের মধ্যে সম্পদের হিসাব দাখিল করতে বলা হয়েছে বলে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন।

দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের সই করা এ নোটিশ মাহবুবুল আনামের ঢাকা ক্যান্টনমেন্টের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে।

দুদক জানায়, কমিশনের প্রাথমিক অনুসন্ধানে মাহবুবুল আনামের নামে চার কোটি ৭৭ লাখ ৯৮ হাজার টাকার স্থাবর সম্পদ ও ৫৬ কোটি ৭৬ লাখ ৮৪ হাজার ৯৪৪ টাকার অস্থাবর সম্পদসহ মোট ৬২ কোটি ৫৪ লাখ ৮২ হাজার ৯৪৪ টাকার সম্পদের তথ্য পাওয়া যায়। অনুসন্ধানে ওই সম্পদ অর্জনের গ্রহণযোগ্য উৎস্য না পাওয়ায় দুদক সম্পদের হিসাব চেয়ে এ নোটিশ দেয়।
নোটিশে বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে, মাহবুবুল আনাম জ্ঞাত আয়বহির্ভূত স্বনামে/বেনামে বিপুল পরিমাণ সম্পদ/সম্পত্তির মালিক হয়েছেন।
তাই নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তার নিজের, নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয় এ নোটিশে। দুদকের উপ-পরিচালক মো. মঞ্জুর আলম এই অভিযোগটি অনুসন্ধান করছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 212 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।