Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

অবহেলিত পৌরসভার ৪নং ওয়ার্ডবাসী

প্রকাশিত : July 13, 2019, 13:51

অবহেলিত পৌরসভার ৪নং ওয়ার্ডবাসী

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃগোলাপগঞ্জ পৌর শহরের সবচেয়ে কাছের এলাকাই হলো স্বরস্বতী নিজগঞ্জ তথা ৪ নং ওয়ার্ড।উপজেলার সদরের কাছে হয়েও স্বরস্বতী নিজগঞ্জের রাস্তার বেহাল দশা দীর্ঘদিন যাবত ।

 

পৌর মেয়রের নিজ এলাকা হয়েও জন দূর্ভোগের শিকার হতে হয় ৪নং ওয়ার্ডবাসীর। স্বরস্বতির নিজগঞ্জ এলাকার এই রোডের অবস্থা এমনিতেই খারাপ তার উপরে অল্প বৃষ্টিতেই পানি উঠে যায় রাস্তায়, দূর্ভোগে পড়েন পথচারীরা।পানি নিষ্কাশনের সুষ্ঠু ব্যবস্থা(ড্রেন) না থাকায় এই দুর্ভোগ অল্পতেই বন্যায় রুপধারণ করে।

বিগত পৌরসভার উপ-নির্বাচনে মানুষ দলমত নির্বিশেষে বর্তমান মেয়রের আমিনুল ইসলাম রাবেল কে ভোট দিয়ে জয় যুক্ত করেন এলাকাবাসীদের উন্নয়নের স্বার্থে। এই এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তাও রয়েছে । তাই এলাকার মানুষের আশা নিজ এলাকার উন্নয়নে কাজ করবেন তিনি, মুক্তি দেবেন অযত্ন আর অবহেলার অভিশাপ থেকে।

এলাকার মানুষের সঙ্গে কথা বলে জানা যায় যে বিগত দিনের পৌর মেয়রগন নানান কারণে তাদের এলাকাকে উন্নয়ন বঞ্চিত রাখেন। তবে বর্তমান মেয়র রাবেলকে দিয়ে আশার আলো দেখছেন তারা । এবং শীঘ্রই তাদের এলাকায় উন্নয়নের কাজ শুরু হবে বলে আশা ব্যক্ত করেন এলাকাবাসী ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 819 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।