Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

বিয়ানীবাজারে ১৯ লাখ টাকার মাদক ধ্বংস করলো বিজিবি ৫২ ব্যাটালিয়ন

প্রকাশিত : September 25, 2019, 18:57

বিয়ানীবাজারে ১৯ লাখ টাকার মাদক ধ্বংস করলো বিজিবি ৫২ ব্যাটালিয়ন

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

বিয়ানীবাজারে প্রায় ১৯ লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে ‘মাদককে না বলি, মাদকমুক্ত দেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে বিজিবি ৫২ ব্যাটালিয়ন সদর দপ্তরে এক আলোচনা সভার আয়োজন করে বিজিবি। সভা শেষে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্নেল মোঃ জোবায়ের হাসনাত, পিএসসি, এলএসসি ও বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়জুর রহমান পিএসসিসহ পদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এসব মাদক ধ্বংস করা হয়।

ধ্বংস করা এসব মাদক চলতি বছরের ১ জুলাই থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন অভিযানে জব্দ করে বিজিবি। এর মধ্যে রয়েছে ৭’শত ৬২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ১’শত ৯৬ বোতল ফেন্সিডিল, ২ হাজার ৮০ পিস ইয়াবা ও ২.৯৪ কেজি গাঁজা।

৫২ বিজিবি ব্যাটালিয়ন আয়োজিত মাদককে না বলুন ও মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (জকিগঞ্জ সার্কেল) ও সাদেক কাওছার দস্তগীর (কুলাউড়া সার্কেল), বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম আল ইমরান, সিলেট কাস্টমসের সহকারী কমিশনার আহমেদুর রেজা চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারি কলেজের প্রভাষক শফিকুল ইসলাম ও বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস।

এছাড়াও সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক, স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিজিবি ও কাস্টমসের দায়িত্বশীলরা। এ সময় মাদক পাচার রোধ ও নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাংবাদিক ও সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 373 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।