Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর দক্ষিণ সুরমায় পুলিশের মাদক বিরোধী আলোচনা সভা

প্রকাশিত : September 25, 2019, 18:52

নগরীর দক্ষিণ সুরমায় পুলিশের মাদক বিরোধী আলোচনা সভা

দক্ষিণ সুরমায় প্রতিনিধিঃ

সিলেট : : দক্ষিণ সুরমার জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার নির্মেলেন্দু চক্রবর্তীর উদ্যোগে মাদক, যৌতুক ও বাল্য বিবাহ বিরোধী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত  মঙ্গলবার সকালে স্কুল শিক্ষার্থীদের সচেতন করতে এ আলোচনা সভা হয়েছে।

জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্যেশে নির্মেলেন্দু চক্রবর্তী বলেন, মাদকের ছুবল থেকে বাচঁতে হলে আগে জানতে হবে। আমরা যদি মাদক সম্পর্কে জানি তাহলে আর এই ভয়ংকর বিপদের দিকে পা বাড়াবোনা। মাদক মানুষকে মরণের দিকে ঠেলে দেয়। তাই এই মরণ নেশা থেকে শিক্ষার্থীদের এখন থেকে সচেতন হতে হবে। শুধু মাদক নয় আমারা সবাই মিলে যৌতুক, নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধ করতে হবে।

সহকারী শিক্ষক এস,এম রেজাউল করিমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ওয়ারিছ আলী, লালাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারাণ সম্পাদক এডভোকেট মুহিত হোসেন ও এস,আই লোকমান হোসেন প্রমূখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 171 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।