Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

হবিগঞ্জে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে একই গ্রামের ৫০ জন আহত

প্রকাশিত : September 23, 2019, 23:43

হবিগঞ্জে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে একই গ্রামের ৫০ জন আহত

হবিগঞ্জে  প্রতিনিধিঃ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৫০ জন আহত হয়েছেন। সোমবার বিকেলে উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, ওই গ্রামের নজির মিয়া এবং সিরাজ মিয়ার মধ্যে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দু’পক্ষের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এ সময় উভয়পক্ষের ৫০ জন আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে সিলেট হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলায় গুরুতর আহতরা হলেন- সমরগাঁও গ্রামের রায়হান, কাশেম আহমেদ, আঙ্গুরা বেগম, শামীম আহমেদ, নুনু মিয়া, মনসুর মিয়া, সমজ মিয়া, মগল মিয়া, সিরাজ মিয়া, সামসুল মিয়া, আলেছা বিবি, আরমান উল্লাহ, ইমরান মিয়া, মনাই মিয়া, আজিম উল্লাহ ও আল আমীন (৪৫)। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 451 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।