Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

তাহিরপুরে মাদ্রাসার ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত : September 23, 2019, 23:36

তাহিরপুরে মাদ্রাসার ছাত্রের মরদেহ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরে মাদ্রাসার এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম তোফায়েল আহমেদ (১০)। সে উপজেলার শ্রীপুর(উঃ) ইউনিয়নের বড়ছড়া গ্রামের হারুন উর রশিদের ছেলে এবং আটগাঁও গোলকপুর কওমি মাদ্রাসার ছাত্র।
সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে পুলিশ। তার এমন মৃত্যুতে সহপাঠী সহ পরিবার পরিজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত তোফায়েল গোলকপুর কওমি মাদ্রাসায় থেকে লেখাপড়া করতো। গত কয়েকদিন আগে মাদ্রাসা থেকে বাড়িতে চলে আসে সে। বাড়িতে এসে মা বাবা কে জানায় সে আর মাদ্রাসায় লেখাপড়া করবে না। মা বাবা লেখাপড়ার জন্য তাগিদ দিলে সে রাগ করে ঘরে নিশ্চুপ হয়ে বসে থাকতো। সোমবার দুপুরে পরিবারের সবাই এক সঙ্গে দুপুরের খাবার খায়। খাবার শেষে মা বাবা কাজের সন্ধানে অন্যত্র চলে যায়। বিকালে এসে নিহতর মা দেখেন তোফায়েল নিজ বসত ঘরের আড়ার মধ্যে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে তার মার চিৎকার শুনে প্রতিবেশীরা তোফায়েলকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় বাজারে চিকিৎসকের কাছে নিয়ে গেলে এখানকার চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন। এক পর্যায়ে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
তাহিরপুর থানার এস আই গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছি। তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে বিষয়টি পূর্ণাঙ্গভাবে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।
তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এবিষয়ে তাহিরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 370 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।