Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

জকিগঞ্জে বিএনপির ৫ নেতাকর্মী আটক

প্রকাশিত : September 22, 2019, 23:47

জকিগঞ্জে বিএনপির ৫ নেতাকর্মী আটক

জকিগঞ্জ প্রতিনিধিঃ

আগামী ২৪ তারিখের বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে জকিগঞ্জ বাজারে লিফলেট বিতরণকালে জকিগঞ্জ উপজেলা বিএনপি ও ছাত্রদলের ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আজ রোববার সন্ধ্যায় জকিগঞ্জ পৌরশহরের এমএহক চত্বর থেকে জকিগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে।
আটক নেতাকর্মীরা হলেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, ছাত্রদল কর্মী জাকির আহমদ, তারেক ও রাসেদ। তবে পুলিশ আটকৃতদের নাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেনি।
উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২৪ সেপ্টেম্বরের সিলেটে বিভাগীয় সমাবেশ সফল করতে লিফলেট বিলিকালে কোন কারণ ছাড়াই তাদেরকে আটক করেছে। তিনি আটকৃতদের দ্রুত মুক্তির দাবি জানিয়েছেন।
জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ নেতাকর্মীকে আটকের সত্যতা স্বীকার করে জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের পরিচয় যাচাই বাছাই করে কারো বিরুদ্ধে আগের মামলা থাকলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আগের মামলা না থাকলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 396 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।