Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত : September 22, 2019, 23:45

মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাধবপুর প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। রোববার দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।
স্থানীয়রা জানায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের ফজলুল হকের ছেলে এবদাল মিয়ার (৪৫) সাথে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এবদাল মিয়া চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে ছোট ভাই কামাল মিয়া ও তার লোকজন তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে আহত করে। গুরুতর আহত এবদাল মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারহানা মাইমুন তাকে মৃত ঘোষণা করেন।
এবদাল মিয়ার স্ত্রী হারুনা বেগম হাসপাতালে কান্না জড়িত কন্ঠে জানান, কামাল মিয়ার সাথে জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। তিনি বলেন, আমাদের ২ মেয়ে। এক মেয়ে প্রতিবন্ধী। তাই মেয়েদের ভবিষ্যতের কথা চিন্তা করে আমার স্বামী মেয়েদের নামে সম্পত্তি লিখে দেন। তাই কামাল মিয়া ক্ষিপ্ত হয়। সে আমাদের সম্পত্তি নিয়ে যেতে চেয়েছিল।
এবদাল মিয়ার অপর ভাই জামাল মিয়া জানান, জায়গা সম্পত্তি নিয়ে কিছুদিন আগেও সালিশ হয়েছে। সালিশে স্থানীয় ইউপি চেয়ারম্যান আপন মিয়া উপস্থিত থেকে সমাধান করে দেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আপন মিয়া জানান, তাদের ভাইয়ে ভাইয়ে জায়গা জমি সংক্রান্ত বিরোধ ছিল। তাদের সীমানা ঠিক করে দিয়ে ভাইয়ে ভাইয়ে মিলিয়ে দিয়েছিলাম। এখন কি কারণে এ ঘটনা হলো জানিনা।
মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 257 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।