Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় সম্পন্ন হলো সাংবাদিক এমরান আহমদ স্মৃতি ৭ম পিইসি মডেল টেস্ট পরীক্ষা।

প্রকাশিত : September 21, 2019, 15:02

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় সম্পন্ন হলো সাংবাদিক এমরান আহমদ স্মৃতি ৭ম পিইসি মডেল টেস্ট পরীক্ষা।

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

উৎসব মুখর পরিবেশে দক্ষিণ সুরমার সুপরিচিত সেচ্চাসেবী শিক্ষা ও সামাজিক সংগঠন ‘ফ্রেন্ডস ক্লাবে’র উদ্যোগে নগরীর দক্ষিণ সুরমার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে “এমরান আহমদ স্মৃতি ৭ম পিইসি মডেল টেস্ট” পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার সকালে গোটাটিকর সরকারি উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।এতে সিলেটের ১৯ টি বিদ্যালয়ের মোট ২৫৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।এ সময় ফ্রেন্ডস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম সুমন আগত শিক্ষার্থী,শিক্ষক, অভিভাবক, অতিথিবৃন্দ ও সুধীজনদের অভ্যর্থনা জানান।

সকাল ৯:৩০ মিনিট থেকে দুপুর ১২টা পর্যন্ত গণিত পরীক্ষা অনুষ্টিত হয়। পরবর্তীতে মধ্যাহ্ন বিরতি পর দুপুর ২ হতে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত ইংরেজী পরীক্ষার মাধ্যমে মডেল টেষ্ট পরীক্ষা সম্পন্ন হয়।

মডেল টেষ্ট পরীক্ষা পরিদর্শনে আসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি এড.ফুরুক আহমদ।এসময় তিনি বলেন,ফ্রেন্ডস ক্লাবের মডেল টেষ্ট পরিদর্শে এসে আমি অভিভূত।আপনাদের এই আয়োজন কে সাধুবাদ জানাই। আমি এই সংগঠনের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেলে কাজ করতে আগ্রহী। কারণ এধরনের সংগঠন সমাজের প্রকৃত মেধাবীদের অন্বেষণে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে আমি মনে করি।

এতে আরো উপস্থিত ছিলেন,২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খান, ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এড.রোকসানা বেগম শাহনাজ, ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল জলিল নজরুল সহ সমাজের বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

এ সময় আগত অতিথিবৃন্দ বলেন,সামাজিক সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের মেধা ও মননের পরিচর্চার জন্য এ রকম মেধা ভিত্তিক পরীক্ষা শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার জনগণের জন্য অবশ্যই মঙ্গলজনক। তাই এসব সামাজিক সংগঠনের পাশে বিত্তবানদের সবসময় পাশে থাকার আহবান জানান বক্তারা।

উক্ত মডেল টেস্ট পরীক্ষায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা রাজু আহমদ,জাকারিয়া আহমদ লিটন,মঞ্জুর আহমদ চৌধুরী,জাহাঙ্গীর হোসেন রাজ,

আরো উপস্থিত ছিলেন ফেন্ডস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সিনিয়র সহ-সভাপতি রফিকুজ্জামান রফিক,নাকিব খান,শিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সুজিত চন্দ, নজরুল ইসলাম রাজিব, শিক্ষা সম্পাদক মামুন আহমদ চৌধুরী,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,অর্থ সম্পাদক শাহিদুর রহমান বাবলু,সহ-সাংগঠনিক শহিদুল ইসলাম,সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক আব্দুর রহমান, সহ-শিক্ষা সচিব খালেদ আহমদ, সহ প্রচার সম্পাদক আবেদ আহমদ,শিক্ষা সচিব মো: আফজল খাঁন, সহ-অর্থ সম্পাদক আব্দুস সামাদ,ক্রিড়া সম্পাদক মো:ফখরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সদস্য সচিব মাসুদ রানা ইব্রাহীম, সদস্য মো:রুবেল আহমদ,আল-আমিন আহমদ,রাকিবুল ইসলাম,মাহবুব হোসেন মামুন, রাহাত খান, মেহেদী খাঁন, মো:সাব্বির আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 443 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।