Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

গোলাপগঞ্জে মোবাইল টাওয়ারে চুরির সময় ধরা খেলেন ৬ জন

প্রকাশিত : September 20, 2019, 23:55

গোলাপগঞ্জে মোবাইল টাওয়ারে চুরির সময় ধরা খেলেন ৬ জন

গোলাপগঞ্জে প্রতিনিধিঃ

সিলেটের গোলাপগঞ্জে একটি মোবাইল ফোন নেটওয়ার্কের টাওয়ারে চুরি করার সময় গাড়িসহ ছয়জন চোরকে আটক করেছেন স্থানীয় জনতা। মূলত তারা ৬ জন টাওয়ারের যন্ত্রাংশ ও ব্যাটারি করার চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। এসময় তাদের গাড়িতে থাকা টাওয়ারের ২৪টি ব্যাটারি ও একটি পিকআপ জব্দ করে পুলিশ। এ ঘটনায় রবি কর্তৃপক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- ১০/২০-০৯-১৯।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের দক্ষিণ ভাগের তেলিপাড়াগ্রামে ‘রবি’ মোবাইল সিম কোম্পানির নেটওয়ার্ক টাওয়ারে উঠে চুরি করার সময় স্থানীয় জনতা তাদের আটক করেন।
আটককৃতরা হলেন, হবিগঞ্জের চুনারুঘাট থানার দুর্গাপুর গ্রামের প্রয়াত আব্দুল কুদ্দুছের ছেলে নয়ন আহমদ (২৮), মুন্সিগঞ্জের লৌহজং থানার রানাদিয়া গ্রামের কোরবান আলীর ছেলে মনির হোসেন (৪০), শরিয়তপুরের পালং থানার চরকপুর গ্রামের আজিজ মুল্লার ছেলে বুরহান আলি, গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বাউসি দিঘিলটি গ্রামের রুবেল আহমদ (২৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ছত্রিশ গ্রামের জমিস উদ্দিনের পুত্র ওমর ফারুক (৫০) ও শরিয়তপুরের পালং থানার পোয়ারপুর গ্রামের প্রয়াত আমির আলীর ছেলে আব্দুল কুদ্দুছ (৩২)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার গভীর রাতে ভাদেশ্বর দক্ষিণ ভাগের তেলিপাড়া গ্রামস্থ ‘রবি’র নেটওয়ার্কের একটি টাওয়ারে ছয়জনের যুবক যন্ত্রাংশ চুরি করতে থাকে। এ সময় এলাকাবাসী টের পেয়ে তাদের ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে তারা পালানোর চেষ্টা করেও ব্যর্থ হন। স্থানীয় জনতা আটককৃত চোরদের গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার টহল পুলিশ ঘতনাস্থলে গেলে আটক ৬ জনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 406 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।