Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

ছুটির দিনেই জামিন পেলেন সাংবাদিক বুলবুল,

প্রকাশিত : September 20, 2019, 20:15

ছুটির দিনেই জামিন পেলেন সাংবাদিক বুলবুল,

কানায়ঘাট প্রতিনিধিঃ

আটকের কয়েকঘন্টার মধ্যে জামিন পেলেন সিলেটের সাবেক সভাপতি সাংবাদিক মইনুল হক বুলবুল।

শুক্রবার বিকেলে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক আবু উবায়দা তার জামিন মঞ্জুর করেন। আদালত চত্বর থেকে আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী জামিনর বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে শুক্রবার সকালে কানাইঘাট থানা থেকে সিলেট আদালতে নিয়ে আসা হয় বুলবুলকে। তবে ছুটির দিন থাকায় আদালতে ছিলেন না কোনো বিচারক। পরে বিকেলে বিশেষ ব্যবস্থায় আদালতের কার্যক্রম শুরু হয়। এসময় শুনানি শেষে বুলবুলকে জামিন প্রদান করা হয়।

বুলবুলকে সিলেট আনার খবর পেয়ে সকাল থেকেই সংবাদকর্মীরা আদালত চত্বরে ভিড় করেন। বিকেলে শুনানিকালেও বিপুলসংখ্যক সাংবাদিক আদালত চত্বরে হাজির ছিলেন।

এরআগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নগরীর ওইমেন্স হাসপাতাল থেকে সাদা পোষাকে একদল অস্ত্রধারী ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিশন, সিলেটের সাবেক সভাপতি ও এনটিভির সিলেট ব্যুরো প্রধা নমইনুল হক বুলবুলকে তুলে নিয়ে যায়।

এর ঘন্টাখানেক পর বুলবুলকে গ্রেপ্তারের কথা স্বীকার করে কানাইঘাট থানা পুলিশ। রায়হান আহমদ নামে এক ব্যক্তির দায়ের করা প্রতারণা মামলায় বুলবুলকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 165 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।