Voice of SYLHET | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২২ ইং

সিলেটে পৃথক স্থানে র‍্যাবের অভিযান; জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২২ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত : September 18, 2019, 19:53

সিলেটে পৃথক স্থানে র‍্যাবের অভিযান; জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২২ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২২ জুয়াড়ি গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-৯ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালী থানা এলাকার লাল দিঘীরপার, খলাপাড়া ও পশিম কাজলশাহ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‍্যাব জানায়, অভিযান চলাকালে জুয়া খেলারত অবস্থায় নগদ অর্থসহ বিভিন্ন সরঞ্জামাদিসহ তাদেরকে আটক করে। আটকের পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলো- মোঃ শাহরিয়ার (২৫), আউয়াল আলী (২৮), আলী আহমেদ (২৫), জীবন রহমান (২২), ছয়দুল ইসলাম (২৫), ওলি আহমদ (২৯), আবু মিয়া (২৬), খোকন আহমদ খোকা (২৮), কামরুল হোসেন (৪০), গাজী আলী আহমদ (৩২), শিমুল আহমদ (৩০), রুহুল আমিন (৪৯), দুলন দেব (৪৫), আরিফ মিয়া (৩০), রুপ কুমার (৩৯), নূর হোসেন (৪৭), মইন উদ্দিন (৪৪), রাজিব মিয়া (৩০), শফিকুল ইসলাম (৪৮), ইমরান আহমদ (২১), মোঃ আতিক নূর (২৬) ও মোঃ ছলিম উদ্দিন (২০

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 193 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।