Voice of SYLHET | logo

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জুন, ২০২২ ইং

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক অভিযান;ভারতীয় বিভিন্ন অবৈধ পণ্য আটক

প্রকাশিত : September 18, 2019, 16:38

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক অভিযান;ভারতীয় বিভিন্ন অবৈধ পণ্য আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে বিজিবির পৃথক অভিযানে অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা মাদকদ্রব্য, কয়লা, কসমেটিকস আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বুধবার লাউরগড় বিওপির টহল দল তাহিরপুর উপজেলার যাদুকাটা নদী হতে ৩ হাজার কেজি ভারতীয় কয়লাসহ ৩টি বারকী নৌকা আটক করে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৮৯ হাজার টাকা।
একই দিনে নারায়নতলা বিওপির টহল দল সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুদিগাঁও নামক স্থান থেকে ভারতীয় বিভিন্ন প্রকার সামগ্রী আটক করে, যার আনুমানিক মূল্য ২ লক্ষ ১৩ হাজার ৫৫২ টাকা।
এর আগে মঙ্গলবার অপর অভিযানে ডুলুরা বিওপির টহল দল বিশ্বম্ভরপুর উপজেলার শলুকাবাদ ইউনিয়নের ডুলুরা নামক স্থান থেকে ভারতীয় বিভিন্ন প্রকার কসমেটিক্স সামগ্রী আটক করে। যার আনুমানিক মূল্য ৩৮ হাজার ৮৫০ টাকা।
একদিনে বনগাঁও বিওপির টহল দল সুনামগঞ্জ সদর উপজেলার রংগারচর ইউনিয়নের রংপুর নামক স্থান থেকে ৫০০ পিস ভারতীয় কুনচি বাঁশ আটক করে। যার আনুমানিক মূল্য ৩ হাজার ৫০০ টাকা।
বুধবার অপর অভিযানে মাঠগাঁও বিওপির টহল দল দোয়ারাবাজার উপজেলার লক্ষিপুর ইউনিয়নের উত্তর মাঠগাঁও নামক স্থান হতে ৪০ ঘনফুট ভারতীয় পাথরসহ ২টি বারকী নৌকা আটক করে। যার আনুমানিক মূল্য ৮৪ হাজার ৮০০ টাকা।
মঙ্গলবার অপর অভিযানে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (বিজিবি-২৮) এর বিশেষ টহল দল সুরমা ব্রিজ নামক স্থান থেকে ১টি ব্যাগসহ ৮ হাজার টাকার মূল্যের ২ কেজি ভারতীয় গাঁজা আটক করে।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন (বিজিবি-২৮) ভারপ্রাপ্ত অধিনায়ক মো. আব্দুল খবীর সরকার জানান, আটককৃত ভারতীয় গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং কয়লা, পাথর, কসমেটিক্স সামগ্রী ও বারকী নৌকা শুল্ক, কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 242 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।