Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

কানাইঘাটে মোটর সাইকেল চোর আটক

প্রকাশিত : September 18, 2019, 12:40

কানাইঘাটে মোটর সাইকেল চোর আটক

কানাইঘাট প্রতিনিধি:

সিলেটের কানাইঘাট উপজেলায় মোটর সাইকেল চোর চক্রকে গ্রেফতার করতে মাঠে নেমেছে কানাইঘাট থানা পুলিশ।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় মোটরসাইকেল চুরির সাথে জড়িত সিন্ডিকেট চক্রকে আটক করতে কানাইঘাট থানা পুলিশ মাঠে নেমেছে।

পূর্বে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হলেও একটিও উদ্ধার কিংবা চোর চক্রের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

কানাইঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম যোগদানের পর থেকে এই চক্রকে গ্রেফতার করতে তিনি নানা ধরনের তৎপরতা শুরু করেন।

গত ২ সেপ্টেম্বর ভোর রাতে কানাইঘাট উপজেলার ১ নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বাখালছড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের ছেলে দুলাল আহমদের একটি টিভিএস মোটরসাইকেল বসতঘরের বারান্দা থেকে চুরি হয়ে যায়।

এ মোটরসাইকেল চুরির সাথে জড়িতদের আটক করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর থানার মতুরাকান্দি বাজার থেকে কানাইঘাট থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় মোটরসাইকেল সহ চোর মাসুম আহমদ কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাসুম কানাইঘাটের ডাউকেরগুল গ্রামের দুলাল আহমদের পুত্র। মোটরসাইকেল চুরি করে সে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে চলে যায়।

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, কোন ধরনের চুরি-ডাকাতিসহ অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না পুলিশ। যারা সমাজে জন নিরাপত্তার বিঘ্ন ঘটায় এবং আইন শৃঙ্খলা অবনতির চেষ্টা করেতাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 265 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।