Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

সিলেট অগ্রদূত ছাত্র পরিষদের উদ্দ্যোগে বাটুলগঞ্জ মাদ্রাসায় নৈশভোজ সম্পন্ন

প্রকাশিত : September 17, 2019, 23:30

সিলেট অগ্রদূত ছাত্র পরিষদের উদ্দ্যোগে বাটুলগঞ্জ মাদ্রাসায় নৈশভোজ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের সুপরিচিত সামাজিক সংগঠন ‘অগ্রদূত ছাত্র পরিষদ,সিলেট -এর উদ্যোগে এবং হিলালপুর আবাসিক এলাকার ইংল্যান্ড প্রবাসী ও অগ্রদূত ছাত্র পরিষদ-এর অন্যতম উপদেষ্টার সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার ‘বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া মাদ্রাসার’ বডিং-এ অবস্থানরত ছাত্রদের নিয়ে আজ ১৭ সেপ্টেম্বর বাদ এশা নৈশভোজের আয়োজন করা হয়।উক্ত নৈশভোজে বোডিং এ অবস্তানরত ১২০ জন ছাত্র এবং মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্তিত ছিলেন।

এতে আরো উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার শ্রদ্ধেয় মুহতামিম সাহেব জনাব মাও: লুৎফুর রহমান,অগ্রদূত ছাত্র পরিষদ-এর সভাপতি কাবিল আহমদ ইমন,সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ,অর্থ সম্পাদক আব্দুর রব জাহিদ,শিক্ষা-বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, ধর্ম -বিষয়ক সম্পাদক ইয়াসির আরাফাত,

আরও উপস্থিত ছিলেন পরিষদের অন্যতম সদস্য নাহিদ আহমেদ ,রাজন আহমেদ, আব্দুল ওয়াহিদ,আব্দুল্লাহ আল এনাম,আসাদুল ইসলাম জাহিদ,কামরান আহমদ, নাঈম আহমেদ ও অত্র এলাকার মুরব্বিগন।

নৈশভোজ পরবর্তীতে মাদ্রাসার মুহতামিম সাহেব তার বক্তব্যে বলেন, আল্লাহ যেন এই মহতি কাজকে কবুল করেন। আমাদের প্রত্যেকে যেন এই রকম ভাল কাজ করার তাওফিক দেন।সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ যেন আগামীতেও যেন সমাজের ভাল ভাল করে সেই প্রতাশা ব্যাক্ত করেন।

পরে দোয়ার মাধ্যমে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 271 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।