Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দপ্তরী আটক

প্রকাশিত : September 17, 2019, 00:01

স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দপ্তরী আটক

 

মৌলভীবাজার সংবাদদাতাঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ দপ্তরী কাম নৈশ প্রহরীরককে আটক করা হয়েছে।

কমলগঞ্জ থানায় ঐ ছাত্রীর বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে রবিবার দপ্তরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গত শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ যৌন হয়রানির ঘটনা ঘটছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ঘটনার দিন বিদ্যালয়ে আসলে দপ্তরী কাম নৈশপ্রহরী অজিত দেবনাথ (২৭) কৌশলে শিক্ষার্থীকে যৌন হয়রানী করে। পরে শিক্ষার্থী বাড়ীতে গিয়ে তার অভিভাবককে জানায়। এ ঘটনায় অভিভাবক কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদ ও এএসআই আয়াজ মাহমুদ রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতেই অভিযান চালিয়ে ধর্মপুর গ্রাম থেকে দপ্তরীকে আটক করেন।

ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ ভট্টাচার্য্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার দিন সকাল ৯টা ১০ মিনিটে বিদ্যালয়ে গিয়েছি। সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে স্কুলের দপ্তরীকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 230 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।