Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

চৌহাট্টায় সড়কের শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের কর্মশালা

প্রকাশিত : September 16, 2019, 23:23

চৌহাট্টায় সড়কের শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের কর্মশালা

নিজস্ব প্রতিবেদকঃ

ট্রাফিক বিভাগের উদ্যোগে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগীতা বিষয়ক মাঠ পর্যায়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সাপ্তাহিক কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১৬ সেপ্টেম্বর) নগরীর চৌহাট্টা পয়েন্টে ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজলভ্য করণের নিমিত্তে সকাল সাড়ে ৯ টা থেকে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার প্রয়োজনীতা সম্পর্কে পরামর্শ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. বদিউল আমীন চৌধুরী, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মো. মাহবুবুজ্জামান ফকির, সার্জেন্ট তানভীর আহমদ, সার্জেন্ট সুবির তালুকদার। এছাড়া ট্রাফিক বিভাগ, এসএমপি, সিলেটসহ বিআরটিএ সিলেট এর প্রতিনিধিগণ এতে উপস্থিত ছিলেন।

কর্মশালায় বিআরটিএ সিলেট এর প্রতিনিধির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স পেতে আগ্রহী ১০ জন ব্যক্তিবর্গকে লার্নার প্রদান করা হয়।

ট্রাফিক বিভাগের উদ্যোগে সিলেট মহানগর এলাকার চৌহাট্টা পয়েন্টে সপ্তাহের প্রতি সোমবার সকাল সাড়ে ৯ টা থেকে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত ড্রাইভিং লাইসেন্স প্রদানের এই কার্যক্রমটি অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 177 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।